logo

খেলবেই বাংলাদেশ’ কি?

খেলবেই বাংলাদেশ খেলাধূলা সংক্রান্ত একটি ডিজিটাল সার্ভিস। এখানেই বাংলাদেশের নানা প্রান্তে ছড়িয়ে থাকা স্পোর্টস একাডেমি, কোচদের ব্যাপারে বিস্তারিত জানতে পারবেন, খেলার ভেণ্যু বুকিং করতে পারবেন, বাংলায় বিভিন্ন খেলার টিপস পাবেন, উঠতি খেলোয়াড়দের পাঠানো ভিডিও’র মূল্যায়ন দেখতে পারবেন, একাডেমি ম্যানেজমেন্ট-সহ বিভিন্ন সার্ভিসের বিশদ জানতে পারবেন। 

খেলবেই বাংলাদেশ’ কাদের জন্য?

খেলাধূলায় আগ্রহী সবার জন্যই খেলবেই বাংলাদেশ। পেশাদার, অপেশাদার, অনূর্ধ্ব ৬ থেকে শুরু করে সব বয়সী মানুষের জন্য খেলাধূলার সুযোগ তৈরী করে দিচ্ছে খেলবেই বাংলাদেশ।

খেলবেই বাংলাদেশ কিভাবে কাজ করে?

আমাদের ওয়েব সাইট কিংবা অ্যাপে সার্চ-বুক-ট্রেইন ক্লিক করে খুব সহজেই আপনার আশেপাশে থাকা স্পোর্টস একাডেমি, কোচ কিংবা ভেণ্যু সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। পছন্দ মত সময়ে বুকিং করে শুরু করে দিতে পারেন ট্রেইনিং। আর বাংলায় খেলাধূলার টিপস পেতে ক্লিক করুন ভিডিও বাটনে। 

এটা কি আমার শহর কিংবা লোকেশনে আছে?

রাজধানী ঢাকার পাশাপাশি চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, বরিশাল, সিলেট, যশোর, ময়মনসিংহ, কুমিল্লা, ফেনি’র পাশাপাশি দেশের বিভিন্ন শহরের একাডেমি সংক্রান্ত সম্ভাব্য সব তথ্য আপনি পাবেন। কোচ বা ভেন্যু বুকিংয়ের সার্ভিস আপাতত ঢাকা ও চট্টগ্রাম বিভাগীয় শহরে আছে খুব তাড়াতাড়ি অন্য শহরেও চালু হবে। 

কি কি ইভেন্ট কাভার করে খেলবেই বাংলাদেশ?

বাংলাদেশে প্রচলিত সব খেলারই প্ল্যাটফর্ম খেলবেই বাংলাদেশ। ক্রিকেট, ফুটবল, হকি, ব্যাডমিন্টন ও হ্যান্ডবল ইভেন্টের জন্য আমাদের অফার করা সব সার্ভিসগুলো আছে। ক্রমান্বয়ে অন্যান্য ইভেন্টের জন্যও সার্ভিসগুলো পাওয়া যাবে। 

ট্রেনিং সেশন শুরুর আগে কি আমি কোচের সঙ্গে যোগাযোগ করতে পারবো?

আমাদের অফার করা ট্রেনিং প্রোগ্রাম ও কোচদের ব্যাপারে বিস্তারিত তথ্য আমাদের কাছেই পাবেন। যোগাযোগ করতে পারেন ---- নম্বরে। 

বুকিং করেছি কিন্তু এখনও কোন রেসপন্স পাইনি?

বুকিং বা রেজিস্ট্রেশন করার সাথে সাথেই ফিরতি মেসেজে আমরা কনফার্মেশন দিয়ে থাকি। কারগরি ত্রæটির কারনে হয়তো আপনি মেসেজ পাননি। আমাদের কাস্টমার কেয়ার সার্ভিসের নাম্বারগুলোতে ফোন করে এ বিষয়ে বিস্তারিত জানতে পারবেন। কাস্টমার কেয়ার সার্ভিসের নাম্বার +৮৮০-২-৮৮৩৬০৮১ । 

রেজিস্ট্রেশন করেছি কিভাবে পেমেন্ট করবো?

বিকাশের মাধ্যমে আপনি পেমেন্ট করতে পারেন। আমাদের বিকাশ নাম্বার ০১৬২৫৪২৮৬৪৮ । অথবা কাস্টমার কেয়ারে ফোন করে সহযোগিতা নিতে পারেন। 

আমি খেলবেই বাংলাদেশের সঙ্গে পার্টনারশিপ করতে চাই, কিভাবে সম্ভব?

আপনি যদি কোন একাডেমি করতে চান কিংবা আপনার একাডেমির জন্য আমাদের অফার করা অন্য কোন সার্ভিস নিতে চান, সেক্ষেত্রে আমাদের সঙ্গে [email protected] মেইলে যোগাযোগ করুন। মার্কেটিং বিভাগের সঙ্গে অন্য অফারগুলো নিয়ে আলোচনা করতে পারেন। 

আমি কিভাবে কোচ কিংবা একাডেমি নিয়ে ফিডব্যাক পাঠাতে পারি?

আপনার মূল্যবান মতামত ও পরামর্শ সব সময়ই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। খেলবেই বাংলাদেশ নিয়ে আপনার সব ধরনের মতামত জানাতে পারেন এ ঠিকানায়। মেইল: 

খেলবেই বাংলাদেশ’র কি কোন অ্যাপ আছে?

খেলবেই বাংলাদেশের অ্যাপ --- ।